উবর-এ উঠে ভয়ঙ্কর অভিজ্ঞতা সোনমের, অভিযোগ জানিয়েও মিলল না সাহায্য

উবর, কিংবা ট্যাক্সিতে উঠে হেনস্থার অভিযোগ প্রায়ই শোনা যায়। এবার অপ্রকৃতস্থ উবর চালকের হাতে হেনস্থার শিকার হলেন অভিনেত্রী সোনম কাপুর। অভিনেত্রীর সঙ্গে এমন ঘটনা ঘটেছে লন্ডনের রাস্তায়।

আতঙ্কিত সোনম তাঁর সঙ্গে ঘটে যাওয়া এমন ঘটনার কথা নিজের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে প্রকাশ্যে এনেছেন। সোনম লিখেছেন, ”লন্ডনে উবরে উঠে আমায় ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছে, আপনারা সকলেই সচেতন থাকুন। আমার মনে হয় পাবলিক ট্রান্সপোর্ট কিংবা ক্যাব (ট্যাক্সি) এর থেকে অনেক বেশি নিরাপদ। ”

আরও পড়ুন: রাজকীয় উপাধি হারালেন যুক্তরাজ্যের ডিউক অব সাসেক্স প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী ডাচেস অব সাসেক্স মেগান মার্কেল

আরও একটি টুইটে সোনম লিখেছেন, ”উবর চালক সুস্থ অবস্থায় ছিলেন না, উনি অদ্ভুতভাবে চিৎকার, চেঁচামিচি করছিলেন, আমি ভয়ে কাঁপছিলাম।”। আরও একটি টুইটে সোনম লিখেছেন, ”আমি অ্যাপের মাধ্যমেই অভিযোগ জানানোর চেষ্টা করছিলাম। তবে বারবার সংযোগ বিচ্ছিন্ন হচ্ছিল। আমার মনে হয় এই সিস্টেমটাপে অনেক আপডেট করা প্রয়োজন। না হলে এইরকম ঘটলে কিছুই করার থাকে না। ”

এদিকে সোনমের এই টুইট দেখে উদ্বিগ্ন তাঁর ভক্তরাও। অনেকেই সোনমকের কাছে ঠিক কী ঘটেছে জানতে চেয়েছেন। 

আরও পড়ুন: মুরগির মেটে বা লিভার খাওয়া স্বাস্থ্যের পক্ষে উপকারি না ক্ষতিকর? জেনে নিন

গোটা ঘটনায় উবর কর্তৃপক্ষের তরফে সোনমকে টুইট করে পুরো বিষয়টি জানানো হয় ঠিকই তবে ততক্ষেণে বহু সময় কেটে গিয়েছে।

প্রসঙ্গত, বহুদিন হল সোনম কাপুর স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনেই বসবাস করা শুরু করেছেন। এই মুহূর্তে তিনি সেখানেই রয়েছেন। তবে মাঝে মধ্যেই কর্মসূত্রে তাঁকে মুম্বইতে আসতে দেখা যায়। 

সুত্র

Facebook Comments