ঊর্বশী শুভেচ্ছা
হার্দিকের প্রাক্তন বান্ধবী এবার আসরে, মুখ খুলেন প্রকাশ্যে

ঊর্বশী শুভেচ্ছা জানালেন হার্দিকদের (ইনস্টাগ্রাম) নতুন বছরে প্রথম দিনেই বাগদান পর্ব সেরে ফেলেছেন হার্দিক পাণ্ডিয়া। সম্পর্কের কথা ফাঁস করার একঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দ্বিতীয় ছবি আপলোড করে জানিয়ে দিয়েছেন নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা।

হার্দিক পাণ্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচের রিলেশন স্ট্যাটাস আপাতত বি-টাউনের হট টপিক। বলি-ক্রিকেট জগতের তারকাদের সম্পর্কে নতুন অধ্যায় হার্দিক-নাতাশার।

এমন সময়েই প্রকাশ্যে এলেন ঊর্বশী রাওতেলা। তিনি হার্দিকের এনগেজমেন্টের পরেই মুখ খুললেন। বলা ভাল, হার্দিকের ছবিতে কমেন্ট করে রীতিমতো ঊর্বশী শুভেচ্ছা জানালেন বলি অভিনেত্রী। ঊর্বশীর সঙ্গে হার্দিকের সম্পর্ক নিয়ে একসময় বেশ গুজব ছড়িয়েছিল।

আরও পড়ুন : বাথটবে স্নানের পোশাকে ফের হিট ‘উমা বৌদি’, ভাইরাল হট ছবি

বলি দুনিয়াতেই প্রকাশিত খবর অনুযায়ী, এলি এভ্রামের সঙ্গে সম্পর্কচ্ছেদের পরেই হার্দিক ডেটিং শুরু করেন ঊর্বশীর সঙ্গে। ব্যবসায়ী গৌতম সিংহের বাড়িতে অনুষ্ঠিত একটি পার্টিতে পরিচয় হয়েছিল হার্দিক ও উর্বশীর।

তার পর থেকেই নাকি দু’ জনের সম্পর্ক বেশ মাখো মাখো। উল্লেখ্য, হার্দিক ও এলির সম্পর্ক প্রচারমাধ্যমের সামনে আসে ক্রুনাল পাণ্ডিয়ার বিয়েতে। দাদার বিয়েতে দু’ জনকে নিভৃতে সময় কাটাতে দেখা গিয়েছে। পাণ্ডিয়ার পরিবারের সঙ্গে বেশ সহজে কথাবার্তা বলতে দেখা যায় এলি এভ্রামকে। তার পর সেই সম্পর্ক গাঢ় হয়। হঠাৎই দু’ জনের সম্পর্কে প্রবেশ ঘটেছিল উর্বশীর। পাণ্ড্যর জীবন থেকে আউট হয়েছিলেন এলি। ইন উর্বশী।

যাইহোক, প্রাক্তন এই বান্ধবীই হার্দিকের ইনস্টা-পোস্টে কমেন্ট করে লিখলেন, “তোমার এনগেজমেন্টের জন্য অনেক শুভেচ্ছা। তোমার সম্পর্ক সবসময়ে ভালবাসা এবং খুশিতে পরিপূর্ণ থাকুক। তোমাদের দু-জনকেই দারুণ আগামী জীবন এবং অফুরন্ত ভালবাসার জন্য শুভেচ্ছা।”

urvashi rautela
urvashi rautela
ঊর্বশীর কমেন্ট

যদিও এলি কোনওদিনই হার্দিক পাণ্ড্যর সঙ্গে সম্পর্ক নিয়ে শব্দ খরচ করেননি। প্রচারমাধ্যমকে সবসময়েই কৌতূহলে রেখেছেন এলি। সম্পর্ক তৈরির সময়েও চুপ করে ছিলেন। সম্পর্ক শেষ হওয়ার পরেও তাই।

হার্দিককে একবার ঊর্বশীর বিষয়ে বলতে শোনা গিয়েছিল, ওর সঙ্গে আমার সম্পর্ক বন্ধুত্বের থেকেও কিছু বেশি। দু’জনকে একসঙ্গে প্রায়ই পার্টি এবং নৈশপার্টিতে দেখা যেত এক সময়ে। সেই সময়ে হার্দিকের সঙ্গে ঊর্বশীর সম্পর্ক নিয়ে একাধিক বার লেখা হয়েছে।

Rating: 5 out of 5.
Facebook Comments