Ranbir Kapoor and Neetu Kapoor at Rishi Kapoor's prayer meet in Mumbai: See pic

ঋষি কাপুরের মৃত্যুর পর শনিবার তাঁর মুম্বইয়ের বাড়িতে অভিনেতার উদ্দেশ্যে স্মরণসভার আয়োজন করলেন রণবীর কাপুর। ঋষি কাপুরে সেই স্মরণসভার সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। 

ঋষি কাপুরের স্মরণসভার সেই ছবিতে দেখা যাচ্ছে ঋষি কাপুরের ছবিতে গাঁদা ফুলের মালা পরানো রয়েছে। পাশে একটি ছোট্ট গণেশের মূর্তিও দেখা যাচ্ছে। আর অভিনেতার সেই ছবির একদিকে বসে রয়েছেন নীতু কাপুর, অন্যদিকে রয়েছেন ছেলে রণবীর কাপুর। এদিন নীতু কাপুরের পরনে ছিল সাদা কুর্তি, আর রণবীরের পরনে পাঞ্জাবি, মাথায় পাগড়ি এবং কপালে তিলক।  তবে ঋষি কাপুরের এই স্মরণসভা একান্ত পরিবারের সদস্যদের উপস্থিতিতেই হয়েছে বলে জানা যাচ্ছে।  

এদিকে শনিবার ঋষি কাপুরের স্মরণসভাতেও যোগ দিতে পারেননি অভিনেতার কন্যা ঋদ্ধিমা। কারণ, ঋদ্ধিমা মুম্বই পৌঁছেছেন শনিবার রাতে, ততক্ষণে স্মরণসভা শেষ হয়ে গিয়েছে। 

প্রসঙ্গত, গত দুবছর ধরে ব্লাড ক্যানসারের সঙ্গে লড়াই করার পর, গত বৃহস্পতিবার মৃত্যু হয় কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের। ওইদিনই হাসপাতাল থেকে অভিনেতার দেহ সরাসরি শশ্মানে নিয়ে গিয়ে দাহ করা হয়। দেশে করোনার প্রকোপের কারণে বাড়িতে অভিনেতার দেহ নিয়ে যাওয়ার অনুমতি দেয়নি প্রশাসন।

তবে শেষকৃত্যের সময় উপস্থিত ছিলেন নীতু কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, করিনা কাপুর, সইফ আলি খান, অভিষেক বচ্চন সহ অন্যান্যরা। তবে সেদিন দিল্লি থেকে মুম্বই এসে পৌঁছতে পারেননি মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানি।

আরও পড়ুন:

ঋষি কাপুরের মৃত্যু শয্যার ভিডিয়ো ফাঁস! হাসপাতাল কর্তৃপক্ষকে দুষছে FWICE

৪০ পয়সার অ্যান্টাসিডেই কি সারবে COVID-19 করোনা, উৎপাদন বাড়াচ্ছে ভারত সরকার

অনুপযোগী পিপিই PPE ব্যবহার ভয়ঙ্কর বিপদ ডেকে আনতে পারে: বিশেষজ্ঞরা

Facebook Comments