একাধিক মহিলাসঙ্গ! সামনে এল সইফের বিলাসবহুল জীবনের ছবি, দেখুন

মহিলাদের সঙ্গে ই থাকতে পছন্দ করেন তিনি। কখনও বাড়িতে নিয়ে আসেন বান্ধবীদের আবার কখনও বিলাসবহুল রিসর্টে। আবার কখনও বাগান বাড়িতে।  এভাবেই চলছিল সইফ আলি খানের বিলাসবহুল জীবন। কিন্তু সেই জীবনে এক্কেবারে ছেদ পড়ে যায় মেয়ের আগমণে। বিশ্বাস হচ্ছে না শুনে, তাহলে দেখুন…

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। ৩১ জানুয়ারি মুক্তি পাচ্ছে সইফ আলি খান এবং আলিয়া ফার্নিচারওয়ালার সিনেমা ‘জওয়ানি জানেমন’। সিনেমা মুক্তির আগে প্রকাশ্যে ‘ওলে ওলে’। যেখানে ৯-এর দশকে সইফ আলি খানের জনপ্রিয় গানকে রিমেক করে জওয়ানি জানেমনের সঙ্গে যুক্ত করা হয়েছে।

জওয়ানি জানেমন-এর গান ওলে ওলে মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ে। এই সিনেমায় সইফের সঙ্গে একাধিক মহিলা অভিনেত্রীকে দেখা যায়। প্রসঙ্গত, এই সিনেমায় সইফ আলি খান এবং আলিয়া ফার্নিচারওয়ালর সঙ্গে রয়েছেন তব্বুও।

আরও পড়ুন: তৈমুর-এর নাম নিয়ে খোঁচা, বিজেপির মীনাক্ষি লেখির তোপের মুখে সইফ

প্রসঙ্গত বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত সইফ আলি খান। সম্প্রতি মুক্তি পায় সইফ অভিনিত তানাজি। অজয় দেবগণ এবং কাজলের এই সিনেমায় উদয়ভানের চরিত্রে অভিনয় করেন সইফ।

যা নিয়ে ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু হয়েছে। যদিও জোর বিতর্কের মাঝে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি সইফ আলি খান-কে। 


সুত্র

Facebook Comments