কাজ শেষে বাড়ি ফেরা হলো না তাঁদের
কাজ শেষে বাড়ি ফেরা হলো না তাঁদের

তকাল শনিবার রাতে লোহাগাড়া সদরের আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন উপজেলার আধুনগর ইউনিয়নের চেঁদিরপুনি বড়ুয়াপাড়ার স্বপন বড়ুয়ার ছেলে উত্তম বড়ুয়া (২০) ও একই এলাকার লিটন বড়ুয়ার ছেলে বিশাল বড়ুয়া (১৯)।

উত্তম বড়ুয়া লোহাগাড়া উপজেলা সদরের আমিরাবাদ এলাকার একটি মোটরসাইকেল গ্যারেজের আর বিশাল বড়ুয়া একই এলাকার একটি গ্রিল ওয়ার্কশপের কর্মী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা উত্তম বড়ুয়া ও বিশাল বড়ুয়া গতকাল রাত ১০টার দিকে কাজ শেষ করে প্রতিদিনের মতো মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মাইক্রোবাসের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উত্তম ও বিশাল মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

আরও-পড়ুনঃ আখেরি মোনাজাত শুরু হবে বেলা ১১টার দিকে

দোহাজারি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াছির আরফাত দুর্ঘটনায় দুই ব্যক্তির নিহত হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী দ্রুতগতির একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে মাইক্রোবাস রেখে চালক পালিয়ে গেছেন।

ইয়াছির আরফাত আরও বলেন, পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই গতকাল দিবাগত রাতে দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুত্র

Facebook Comments