কোলে ৩ মাসের ঋষি কাপুর, পুরনো ছবি পোস্ট করে আবেগে ভাসলেন লতা মঙ্গেশকর

বুধবার ইরফান খান, আর বৃহস্পতিবারই চলে গেলেন ঋষি কাপুর । ঋষি কাপুরের চলে যাওয়ার খবরটা কিছুতেই যেন মেনে নিতে পারছেন না সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। শেয়ার করেছেন ছোট্ট ৩ বছরের ঋষি কাপুরের সঙ্গে তাঁর পুরনো ছবি।

লতা মঙ্গেশকরের সঙ্গে কাপুর পরিবারের পরিচিত বহু পুরনো। সেই রাজ কাপুরের সময় থেকেই। ৯০ বছরের গায়িকা চোখের সামনে আদরের ঋষি কাপুরের চলে যাওয়ার খবরটা কিছুতেই যেন মেনে নিতে পারছেন না। বৃহস্পতিবার, লতা মঙ্গেশকর যে ছবিটি শেয়ার করেছেন, সেই ছবিটি তাঁকে গত ২৮ জানুয়ারি ঋষি কাপুর নিজেই পাঠিয়েছিলেন। মনে করিয়ে দিয়েছিলেন পুরনো দিনের কথা। সেই ছবিই আবারও পোস্ট করে লতা মঙ্গেশকর লিখেছেন, ”কিছুদিন আগে ঋষিজি নিজেই এই ছবিটি আমায় পাঠিয়েছিলেন। আজ ওই সব পুরনো দিনের কথা মনে পড়ে যাচ্ছে। আমি কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছি না।”

আরও একটি টুইটে লতা মঙ্গেশকর লিখেছেন, ”কী বলবো, কিছুই বুঝ উঠতে পারছি না। ঋষিজির চলে যাওয়ায় আমার খুবই কষ্ট হচ্ছে। ওনার চলে যাওয়াটা সিনেমা জগতের একটা বড় ক্ষতি। এই দুঃখটা আমার পক্ষে সহ্য করা খুবই কঠিন। ঈশ্বর ওনার আত্মাকে শান্তি দিক। ”

প্রসঙ্গত গত ২৮ জানুয়ারি ঋষি কাপুর নিজেই এই ছবিটি টুইট করে লতা মঙ্গেশকরকে ট্যাগ করেছিলেন। লিখেছিলেন, ” নমস্কার লতাজি, আপনার আশীর্বাদে আমার এই ২-৩ মাস বয়সের এই ছবি খুঁজে পেয়েছি। আমার উপর আপনার আশীর্বাদ সমসময় ছিল। আমি কি এই ছবিটা সকলের সঙ্গে ভাগ করে নিতে পারি? এটা আমার কাছে ভীষণই মূল্যবান একটি ছবি।”

উত্তরে কিংবদন্তি গায়িকা তখন লিখেছিলেন, ”ছবিটা দেখে খুশি হলাম। আমি এই ছবিটা খুঁজেই পাচ্ছিলাম না। এটা দেখে আমার কৃষ্ণা বৌদি ও রাজ সাহাব-এর কথা মনে পড়ে গেল। ওইদিন বৌদি আপনাকে আমার কোলে দিয়েছিলেন। ছবটি সকলের জন্য পোস্ট করে বেশ ভালোই করেছেন।”

এমনিতেই সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ ছিলেন ঋষি কাপুর। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান কিছু পোস্ট করতে দেখা যেত অভিনেতাকে।

আরও পড়ুন:

সঞ্জয় দত্তের প্রথম পক্ষের সত মেয়ের সঙ্গে ফাঁস মান্যতার রসায়ন

বোনের জন্মদিনে জমিয়ে নাচ শিল্পার, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো

‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি নিয়ে কাছের বন্ধু অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে জোর ঝগড়া রণবীরের!

Facebook Comments