ক্রিকেট খেলতে গিয়ে মুখ ফাটল শাহিদের, পড়ল ১৭টি সেলাই

ক্রিকেট খেলতে গিয়ে মুখ ফাটল শাহিদ কাপুর। জানা যাচ্ছে, আচমকা এসে যাওয়া একটা বল মুখে লাগে শাহিদের, (shahid kapoor) তাঁর ঠোঁট ফেটে যায়। শাহিদের মুখের আঘাত গুরুতর বলেই জানা যাচ্ছে। অভিনেতার নিজের ঠোঁটটি এক্কেবারে থেঁতলে গিয়েছে বলে খবর। 

বর্তমানে দক্ষিণী ছবির ‘জার্সি’র হিন্দি রিমেকের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহিদ। যে ছবিতে শাহিদ বছর ৩৬-এর অবসরপ্রাপ্ত ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন। আর ‘জার্সি’র শ্যুটিংয়ের জন্যই শহিদ ক্রিকেট খেলছিলেন।

তখনই আচমকা আসা একটি বল মুখে লাগে এবং অভিনেতার মুখটি একপ্রকার থেঁতলে যায়। জানা যাচ্ছে ‘জার্সি’ ছবিতে তাঁকে যাতে এক্কেবারে পেশাদার ক্রিকেটারের মতো দেখতে লাগে সেকারণেই জমিয়ে ক্রিকেট অনুশীলনও করেছেন শাহিদ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ক্রিকেট অনুশীলনের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তবে অবশ্য শাহিদের(shahid kapoor) চোটটি লেগেছে ছবির শ্যুটিং চলাকালীন।

চোটের কারণে এই মুহূর্তে ‘জার্সি’ শ্যুটিং স্থগিত রাখা হয়েছে বলে খবর। এই ছবিতে শাহিদ(shahid kapoor) ছাড়াও দেখা যাবে পঙ্কজ কাপুরকে। ২৮ অগস্ট মুক্তি পাবে শাহিদের ছবি ‘জার্সি’।

প্রসঙ্গত এর আগে তাঁর ছবি জার্সি (যেটা কিনা তেলুগু ছবির রিমেক) প্রসঙ্গে বলতে গিয়ে শাহিদ (shahid kapoor) বলেছিলেন, ” জার্সির যে চরিত্রটা, সেটির সঙ্গে আমি নিজেকে একাত্ম করতে পারছি। ছবিতে এমন একটা চরিত্র তুলে ধরা হয়েছে যিনি ৩৬ বছর বয়সে ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর বাস্তব জীবনে নানান সমস্যার সম্মুখীন হন, বিভিন্ন টালবাহানার মধ্যে দিয়ে তার জীবন এগোয়। সিনেমাটিতে চরিত্রটা যেভাবে তুলে ধরা হয়েছে, তাতে ওই চরিত্রটির সঙ্গে আমি নিজেকে মেলাতে পেরেছি। জার্সি (তেলুগু) ছবিটি দেখে  আমি ৪ বার কেঁদে ফেলেছি।”

তবে শাহিদের কথায়, ”যদিও কবীর সিংয়ের সঙ্গে জার্সির চরিত্রটির কোনও মিল নেই। জার্সির যে চরিত্রটা রয়েছে সেটা ভীষণই অন্তর্মুখী ও শান্ত একটি চরিত্র। কবীর সিংয়ের সঙ্গে এর কোনও মিলই নেই। তবে এই ব্যক্তির যাত্রা ভীষণই অনুপ্রাণিত করে। আমি সেই ছবিই করতে রাজি হই যেটির সঙ্গে আমি নিজেকে একাত্ম করতে পারি। ছবিটি সাফল্য পাবে কিনা সেটা পরের প্রশ্ন। ” 

Facebook Comments