শিখর ধাওয়ান

চোট যেন কিছুতেই পিছু ছাড়ছে না ‘গব্বর’কে । অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বেঙ্গালুরুতে তৃতীয় একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পান শিখর ধাওয়ান । এমনকী চোট এতটাই গুরুতর যে তিনি ব্যাট করতে নামেননি। ফলে আসন্ন নিউ জিল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজেও কি অনিশ্চিত শিখর ধাওয়ান ?

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে চোটের জন্য দল থেকে ছিটকে যান শিখর ধাওয়ান। নতুন বছরে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও বেশ খেলছিলেন শিখর ধাওয়ান । কিন্তু দ্বিতীয় একদিনের ম্যাচে চোট পান শিখর।

আরও পড়ুন: এলপিজির দাম আকাশ্চুঙ্গী: বিশ্ববাজার অস্থির, দুশ্চিন্তা বাংলাদেশের কোম্পানিগুলোর

এমনকি অজিদের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। শেষ পর্যন্ত তৃতীয় ওয়ান ডে-তে তিনি মাঠে নামেন। কিন্তু ফিল্ডিং করতে গিয়ে অ্যারোন ফিঞ্চের একটি ড্রাইভ আটকাতে গিয়ে বাঁ কাঁধে চোট পান শিখর ধাওয়ান। চোট এতটা গুরুতর হয় যে তিনি আর মাঠে নামতে পারেননি। এমনকী ব্যাট করতেও নামেননি তিনি।

রবিবারই শিখর ধাওয়ানের কাঁধের এক্স-রে করা হয়। বোর্ডের মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে রয়েছেন শিখর ধাওয়ান । ফলে ২৪ জানুয়ারি থেকে শুরু হয়ে চলা নিউ জিল্যান্ড সফরে শিখর ধাওয়ানকে ঘিরে অনিশ্চয়তা থাকছেই।

Facebook Comments