টিকটক ভিডিওতে অ্যাসিড পোড়া 'লুক' চ্যালেঞ্জ, সমালোচনার মুখে দীপিকা

‘ছপক’-(Chhapaak) এর প্রমোশনে টিকটক ভিডিয়োর সাহায্য নেওয়ায় জোর সমালোচনার মুখে দীপিকা পাড়ুকোন। টিকটিক ভিডিয়ো (TikTok Video)তে তাঁর অ্যাসিড পোড়া মালতী লুককে তুলে ধরার চ্যালেঞ্জ জানিয়েছেন দিপ্পি। যা এক্কেবারেই ‘না পসন্দ’ নেটিজেনদের। 

টিকটক ভিডিয়োতে দেখা যাচ্ছে, দীপিকা @faby_makeupartist-এর অ্যাকাউন্ট থেকে তাঁর তিনটি পছন্দের লুক তুলে ধরার জন্য চ্যালেঞ্জ করেছেন। যার মধ্যে রয়েছে ‘ওম শান্তি ওম’, ‘পিকু’ ও ছপকের ‘মালতী’ লুক।

৩৯ সেকেন্ডের এই ভিডিয়োতে মেকআপ আর্টিস্ট ফেবি চটজলদি মেক আপের সাহায্যে তাঁর তিনটে লুক তুলে ধরেছেন একটা মিউজিকের তালে। ভিডিয়োটি টুইটার হ্যান্ডেলে পোস্ট করার সঙ্গে সঙ্গেই সমালোচনার ঝড় ওঠে।

নিজের ছবির প্রমোশনের জন্য একজন অ্যাসিড আক্রান্তের লুককে দীপিকার এভাবে ব্যবহার করা মোটেই ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। অনেকেই লিখেছেন দীপিকার কাছ থেকে এধরনের প্রচার আশাতীত নয়।

কেউ লিখেছেন, দীপিকা এভাবে মেকআপ চ্যালেঞ্জ করে একজন অ্যাসিড আক্রান্তে এমন চেহারার পিছনে কতটা যন্ত্রণা লুকিয়ে রয়েছে তাকে ছোট করেছেন।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, দীপিকার কাছ থেকে এধরনের ব্যবহার বিন্দুমাত্র আশাতীত নন। এধরনের আচরণ অসুস্থতা ছাড়া আর কিছুই নয়।

আরও পড়ুন: সুগারের মাত্রা নিয়ন্ত্রণে রাখতে চান? জেনেনিন শরীরে সুগার বেড়ে যাওয়ার প্রধান লক্ষণগুলি

সঙ্গত, গত ১০ জানুয়ারি মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ‘ছপক’ ছবিটি। যে ছবির পরিচালনা করেচেন পরিচালক মেঘনা গুলজার। ছবিটি দেখে অনেকেই দীপিকার অভিনয়ের প্রশংসা করেছেন ঠিকই, তবে ছবির প্রচার নিয়ে বারবারই বিতর্কে মুখ পড়তে হচ্ছে দিপ্পিকে। 

Facebook Comments