ইমরান খান

ইমরান খান বলেন, আমরা যেসব বিনোদনমূলক জিনিস দেখি তা প্রথমে তৈরি হয় হলিউডে। সেখান থেকে তা আসে বলিউডে। তারপর আসে পাকিস্তানে। ভারতের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান ।

সোমবার দেশের ডিজিটাল মিডিয়ার বিশিষ্ট লোকজনদের সঙ্গে এক আলোচনাসভায় যোগ দেন ইমরান খান । সেখানে পাকিস্তানে যৌন অপরাধের বাড়বাড়ন্তের জন্য ভারতকেই দায়ী করে পাক প্রধানমন্ত্রী।

দেশের অর্থনীতি-সমাজের সামনে চ্যালেঞ্জ প্রসঙ্গে ইমরান খান বলেন, মোবাইলের ব্যাপক ব্যবহারের ফলে দেশের ছোট ছোট ছেলে মেয়েদের হাত এমন সব বিষয়বস্তু চলে আসছে যা আগে ভাবাই যেত না।  স্কুলে ড্রাগের প্রচলন বাড়ছে দ্রুত। দ্বিতীয়ত দেশের যৌন অপরাধ লাফিয়ে বাড়ছে।  বাড়ছে চাইন্ড পর্নগ্রাফির প্রচলন।

পাকিস্তানে যৌন অপরাধ বাড়ছে বলিউডের জন্য
পাকিস্তানে যৌন অপরাধ বাড়ছে বলিউডের জন্য

ইমরান বলেন, আমরা যেসব বিনোদনমূলক জিনিস দেখি তা প্রথমে তৈরি হয় হলিউডে। সেখান থেকে তা আসে বলিউডে। তারপর আসে পাকিস্তানে।  এমনকিছু জিনিস পশ্চিমি দুনিয়ার সংস্কৃতি আসছে যা আমরা বুঝি না।  বলিউডের সবচেয়ে খারাপ জিনিসটা আমরা নিচ্ছি। 

আরও পড়ুন: তৈমুর-এর নাম নিয়ে খোঁচা, বিজেপির মীনাক্ষি লেখির তোপের মুখে সইফ

এতে আমাদের সামাজিক সমস্যা তৈরি হচ্ছে। পারিবারিক বন্ধন নষ্ঠ হচ্ছে।  এর প্রভাব ভারতে পড়ছে। আমাদের এখানেও দেখতে পাবেন। একে ঠেকাতে হবে। বলিউডে যেসব ড্রামা তৈরি হয় তার সঙ্গে আমাদের সংস্কৃতির যোগ নেই।  এর জন্য অল্টারনেটিভ তৈরি করতে হবে।

Facebook Comments