তনাজি দ্যা আনসাং ওয়ারিয়র
বক্স অফিসে ২দিনে অজয়ের 'তনাজি'র কাছে পাত্তাও পেল না দীপিকার

বক্স অফিসে দীপিকার (Deeika Padukone) ‘ছপক’ (Chapaak) কে ছাপিয়ে গেলঅজয়-কাজল-সইফ জুটির তনাজি দ্যা আনসাং ওয়ারিয়র (Tanhji: The Unsung Warrior)। বক্স অফিসে তনাজির কাছে পাত্তাও না ছপক।

মাত্র ২ দিনে ‘ছপক'(Chapaak)-এর ব্যবসার পরিমাণ যেখানে ১১.৬৭ কোটি। সেখানে তনাজি-র ব্যবসার পরিমাণ ৩৫.৬৭ কোটি। 

ফিল্ম সমালোচক তরণ আদর্শ দুটি ছবির দু-দিনের ব্যবসর পরিমাণ টুইট করে জানিয়েছেন। তরণ আদর্শকের দাবি মত শুক্রবার (১০ জানুয়ারি) মুক্তির প্রথম দিন ‘ছপক’-এর বক্স অফিস কালেকশন ছিল ৪.৭৭ আর দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার বক্স অফিস কালেকশন (Box Office) ছিল ৬.৯০ কোটি টাকা।

আর-পড়ুনঃ আবরার হত্যা: পলাতক এক আসামির আত্মসমর্পণ

অর্থাৎ দুদিন মিলিয়ে দীপিকার ‘ছপক'(Chapaak)-এর মোট ব্যবসার পরিমান ১১.৬৭ কোটি টাকা। অন্যদিকে তরণ আদর্শের দাবি মত তনাজি দ্যা আনসাং ওয়ারিয়র (Tanhji: The Unsung Warrior)-এর শুক্রবারের বক্স অফিস কালেকশন ছিল ১৫.১০ কোটি টাকা।

শনিবার তনাজির বক্স অফিস কালেকশন হয় ২০.৫৭ কোটি টাকা। দুদিনের ব্যবসা মিলিয়ে এই ছবির মোট বক্স অফিস কালেকশন দাঁড়ায় ৩৫.৬৭ কোটি টাকা।

মারাঠা আবেগ জড়িয়ে থাকায় মহারাষ্ট্রে তনাজির ব্যবসার পরিমান বেশ ভালো বলেই জানা যাচ্ছে। তবে শুধু মহারাষ্ট্রেই নয়, পূর্ব পঞ্জাব, দিল্লি, উত্তর প্রদেশ, বাংলাতেও তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়রের ৬০-৭০ শতাংশ ব্যবসা করেছে।

যেখানে ‘ছপক’-এর ব্যবসার পরিমান মাত্র  ৩৫ থেকে ৪০ শতাংশ। জানা যাচ্ছে গোটা দেশ দুড়ে ৪০০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অজয়-কাজল-সইফ জুটির এই ছবি। 

বক্স অফিসে ২দিনে অজয়ের ‘তনাজি’র কাছে পাত্তাও পেল না দীপিকার

প্রসঙ্গত মেঘনা গুলজার পরিচালিত ছবি ‘ছপক’-এর উঠে এসেছে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ঘটনা। অন্যদিকে তনাজি দ্যা আনসাং ওয়ারিয়র -এ উঠে এসেছে মারাঠা বীর তনাজি মালসুরের সাহসিকতার বীরগাথা।


সুত্র

Facebook Comments