বাথটাবে রাখির ভিডিয়ো, অভিনেত্রীর সমালোচনায় নেটিজেনরা, দেখুন

ফের ভাইরাল (Rakhi Sawant) রাখি সাওয়ান্তের ভিডিয়ো। যেখানে একটি বাথটাবে বসে ভিডিয়ো করতে দেখা যায় টেলিভিশনের ড্রামা কুইনকে। রাখির ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

এই ভিডিয়োতে রাখি সাওয়ান্ত বলতে শোনা যাচ্ছে, তিনি (UK) লন্ডনে রয়েছেন। লন্ডনে সবকিছুই ভালো কিন্তু তাঁর মন টিকছে না। মায়ের অস্ত্রপচারের জন্য তিনি মুম্বইতে গিয়েছিলেন ঠিকই, কিন্তু সেখান থেকে ফের লন্ডনে ফিরে এসেছেন। শুধু তাই নয়, লন্ডনের রানিও নাকি তাঁর ভক্ত।

পাশাপাশি লন্ডনের প্রায় সব মানুষ তাঁকে ভালবাসেন, পছন্দ করেন বলেও দাবি করেন রাখি সাওয়ান্ত। বাথরুমের মধ্যে বাথটাবে বসে রাখি সাওয়ান্ত যে ভিডিয়ো শেয়ার করেন, তা ভাইরাল হওয়ার পাশাপাশি জোর কদমে শুরু হয়ে যায় অভিনেত্রীর সমালোচনা।

আরও পড়ুন: হিনা খানের ব্যক্তিগত মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ফাঁস করল বছর ১৯ এর এক তরুণ!

মাথায় গোলাপি রঙের চুল বসিয়ে, বাথটাবে বসে রাখি কেন এই ধরনের উদ্ভট ভিডিয়ো শেয়ার করছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দেন অনেকেই।

এক সময়ের আইটেম গানের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন (Bollywood)বলিউডে পা রাখার পর থেকে প্রাক্তন পর্নস্টারকে নিয়ে একের পর এক মন্তব্য করতে শুরু করে দেন। (Sunny Leone) প্রাক্তন পর্নস্টারকে কেন বি টাউনে জায়গা দেওয়া হয়েছে এবং তাঁকে দিয়ে কেন সিনেমায় অভিনয় করানো হচ্ছে, তা নিয়ে তীর্যক মন্তব্য় করতে শুরু করেন।

আরও পড়ুন: শ্লীলতাহানি যে শুধু শারীরিক তাও না। শ্লীলতাহানি হতে পারে মানসিকও, রেশমি মিত্র

সানি লিওন (Bollywood)বলিউডে পা রাখার পর থেকে সিনেমায় কাজ পাওয়া ধীরে ধীরে বন্ধ হয়ে দাড়িয়েছে অভিনেত্রী (Rakhi Sawant) রাখি সাওয়ান্তের। যার কারনে প্রতিনিয়ত কোনো না কোনো ভাবে তিনি সানি লিওন (Sunny Leone) কে দোষারপ করে থাকেন। এবং প্রাক্তন পর্নস্টারকে কে বি টাউনে জায়গা দেওয়ার ব্যাপারেও অনেক বার আলোচনা সমালচনার শিকার হয়েছেন।

শুধু তাই নয়, সানি লিওনকে (India) ভারতবর্ষ থেকে বের করে দেওয়া উচিত বলেও মন্তব্য করতে শুরু করেন রাখি। যদিও টেলিভিশনের ড্রামা কুইনের একের পর এক আক্রমণের পরও এ বিষয়ে মুখ খোলেননি সানি লিওন।

Facebook Comments