দুই পর্ব শেষে কে কোথায় দাঁড়িয়ে, দেখুন পয়েন্ট টেবিলে -Deshebideshe
দুই পর্ব শেষে কে কোথায় দাঁড়িয়ে, দেখুন পয়েন্ট টেবিলে

বঙ্গবন্ধু বিপিএলের রাউন্ড রবিল লিগেই অনুষ্ঠিত হচ্ছে ৫টি পর্ব। তিন পর্ব ঢাকায়, দুই পর্ব চট্টগ্রাম এবং সিলেটে। ইতোমধ্যেই ঢাকায় প্রথম পর্ব শেষে চট্টগ্রাম পর্বও শেষ করে ফেলেছে এবারের বিপিএল।

এই দুই পর্ব শেষে বঙ্গবন্ধু বিপিএলের পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে রয়েছে, সেটা জানতেই এখন তুমুল আগ্রহ ক্রিকেটপ্রেমীদের।

মঙ্গলবার রাতে কুমিল্লা ওয়ারিয়র্স এবং রাজশাহী রয়্যালসের ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়েছে চট্টগ্রাম পর্ব। যে ম্যাচে ডেভিড মালানের সেঞ্চুরিকে ম্লান করে দিয়ে আফিফ হোসেন ধ্রুবর ঝড়ো ব্যাটে ভর করে ৭ উইকেটের দুর্দান্ত জয় পেয়েছে রাজশাহী রয়্যালস। তার আগে তামিম-মেহেদী হাসানের ঝড়ে সিলেটকে হারিয়েছিল ঢাকা প্লাটুন।

দুই পর্বের খেলা শেষে দেখা যাচ্ছে, সবচেয়ে বেশি ম্যাচ খেলেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সর্বোচ্চ ৭টি ম্যাচ খেলে ফেলেছে তারা। স্বাভাবিকভাবেই সর্বোচ্চ সংখ্যাক ম্যাচও জিতেছে তারা, ৫টি। ১০ পয়েন্ট নিয়ে তারা রয়েছে শীর্ষে। শেষ চারের রাস্তাটাও তারা অনেকটা পরিস্কার করে নিয়েছে।

আরও-পড়ুনঃ কিডনি সুস্থ রাখতে চাইলে মেনে চলুন এই ৫টি নিয়ম

কুমিল্লাকে হারিয়ে রাজশাহী উঠে এসেছে দ্বিতীয় স্থানে। তারা ম্যাচ খেলেছে কেবল ৫টি। জিতেছে ৪টিতেই। পয়েন্ট ৮। সমান সংখ্যক পয়েন্ট ঢাকা প্লাটুনের। যদিও তারা ম্যাচ একটি বেশি খেলেছে। রান রেটেও রাজশাহীর চেয়ে পিছিয়ে ঢাকা। ৬টি করে ম্যাচ খেলেছে ঢাকা, কুমিল্লা, সিলেট থান্ডার। বাকিরা খেলেছে ৫টি করে ম্যাচ।

দেখে নিন এবারের বঙ্গবন্ধু বিপিএলের সর্বশেষ পয়েন্ট টেবিল –

Facebook Comments