মিশাল কৃপালানির সঙ্গে প্রেম, সম্পর্কের কথা খোলসা করলেন আমির কন্যা

আমির খান কন্যা ইরা মিশাল কৃপালানি নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এখবরটা একপ্রকাশ ‘Open Secret’-ই ছিল। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মিশালের সঙ্গে ছবি পোস্ট করতেন আমির কন্যা ইরা।

তবে এবার নিজের প্রেমের কথা প্রকাশ্যেই স্বীকার করেন নিলেন আমির কন্যা (Aamir Khan Daughter)।

সম্প্রতি IANS-কে দেওয়া সাক্ষাৎকারে ইরা (Ira Khan) জানান, ”আম তো একথা সকলকে জানাতেই চাইছিলাম। আমি সোশ্যাল মিডিয়ায় সেটাই পোস্ট করি, যেটা আমি অনুভব করি।

ঠিক আমি যেমন সেটাই যেন আমার সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে, আমি সেটাই বরাবর চেয়েছি। আমি যেটা অনুভব করি, সেটাই পোস্ট করি।” ইরা আরও বলেন, ”তবে আসলে সবকিছু নির্ভর করে কে কেমন মানুষ, তার উপর। আমি কোনওকিছুতেই লুকোছাপা করতে পছন্দ করি না। আমার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলও আমি সেভাবেই তুলে ধরি। ”

আরও পড়ুন-নওগাঁর মহাদেবপুর উপজেলায় ক্ষুদ্র জাতিসত্তার ষষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা

A post shared by Ira Khan (@khan.ira) on Jul 10, 2019 at 4:18am PDT

প্রসঙ্গত, মাঝে মধ্যেই ইরাকে (Ira Khan) মিশাল কৃপালানির সঙ্গে ছবি ও ভিডিয়ো শেয়ার করতে দেখা যায়। এমনকি মাঝে মধ্যেই দুজনে একসঙ্গে ছুটিও কাটাতে যান তাঁরা।

সম্প্রতি সম্পর্কের দু’বছর হওয়ার পর ইরা ও মিশাল তাঁদের সম্পর্ক সেলিব্রেটও করেছিলেন। প্রসঙ্গত, এই মুহূর্তে আমির কন্যা নিউ ইয়র্কে পড়াশোনা করছেন। আর মিশাল হলেন একজন সঙ্গীত পরিচালক এবং সঙ্গীত শিল্পী। তবে মেয়ে ও তাঁর প্রেমিকের বিষয়ে আমির (Aamir Khan) অবশ্য মুখ খোলেননি।


সুত্র

Facebook Comments