acident-in-priyankas-sisters-family

করোনা মোকাবিলায় সারা দেশ জুড়ে চলছে লকডাউন। মানুষের গৃহবন্দি হয়ে থাকা ছাড়া কোনও উপায় নেই। তাই রাস্তাঘাট বেশিরভাগই ফাঁকা থাকছে। আর এরই সুযোগ নিচ্ছে ছিনতাইবাজরা। এরকমই একটি ঘটনা ঘটে গেল প্রিয়ঙ্কা চোপড়ার পরিবারে।

অঘটনটি ঘটেছে অভিনেত্রীর কাকার পরিবারে। প্রিয়ঙ্কার কাকা বাড়ি ফিরছিলেন। সেই সময়েই তাঁকে ছুরি দেখিয়ে সমস্ত কিছু লুঠ করে দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটে রাজধানী দিল্লির বুকে। এর পরেই সঙ্গে সঙ্গে দিল্লি পুলিশকে ঘটনা জানানো হয়।

একটি টুইট করে ঘটনা প্রকাশ্যে এনেছেন তাঁরই মেয়ে তথা প্রিয়ঙ্কার খুড়তুতো বোন মীরা চোপড়া। তিনিই দিল্লি পুলিশকে সমস্তটা জানান।

দিল্লি পুলিশকে উল্লেখ করে তিনি একটি টুইট করেছেন, দিল্লি পুলিশ, আমার বাবা পুলিশ কলোনিতে একটু হাঁটতে বেরিয়েছিলেন। ২ জন দুষ্কৃতী স্কুটারে এসে বাবাকে ছুরি দেখায় এবং তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নেয়। দিল্লিতে থেকেও মানুষ নিরাপদে নেই।

এর পরেই থানায়ও অভিযোগ দায়ের করেন মীরা। তার পরেই উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয় প্রশাসন।

প্রিয়ঙ্কার খুড়তুতো বোন মীরাও পেশায় একজন অভিনেত্রী। তিনি বলিউডের ছবি ও দক্ষিণ ভারতের বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। মডেলিং এর পরে দক্ষিণ ভারতের ছবিতে অভিনয় করে কেরিয়ার শুরু মীরার।তামিল, তেলুগু, কন্নড় ছবিতে অভিনয় করেছেন তিনি। এর পরে ২০১৫ সালে প্রথম বলিউডের ছবি গ্যাংস অফ গোস্ট-এ অভিনয় করেন তিনি।

আরও পড়ুন:

করোনা সংকটের কারণে চতুর্থ দফায় লকডাউনের মেয়াদ বাড়ালো স্পেন

লকডাউনের মধ্যে, কেমিক্যাল প্ল্যান্ট থেকে গ্যাস নির্গত হয়ে মর্মান্তিক ঘটনা

লকডাউন পরিস্থিতি পুরোপুরি উপভোগ করছেন ব্যাংকককের মিলিওনিয়ার ক্লাবের সদস্যরা

Facebook Comments