বলিউডে এক সময় 'রাশিয়ার যৌনকর্মী' বলে কটাক্ষ করা হত, বললেন কল্কি
বলিউডে এক সময় রাশিয়ার যৌনকর্মী বলে কটাক্ষ করা হত, বললেন কল্কি

এক সময় তাঁর হাতে কোনও কাজ ছিল না, তখন হতাশায় ডুবে যাচ্ছিলেন বলে জানান কল্কি কোয়েচলিন

কাস্টিং কাউচ নিয়ে এবার মুখ খুললেন (Kalki Koechlin) কল্কি কোয়েচলিন। (Dev D) দেব ডি-র পর তাঁকে ‘রাশিয়ান প্রস্টিটিউট’ বলে সম্মোধন করা হয়। দেব ডি মুক্তি পাওয়ার পর ইন্ডাস্ট্রির একজন তাঁকে ‘রাশিয়ার যৌনকর্মী’ বলে আক্রমণ করেন। যা শুনে অবশ্য় তিনি চুপ করে ছিলেন না। তিনি রাশিয়ান প্রস্টিটিউট নন বলে সংশ্লিষ্ট ব্যক্তিকে স্পষ্ট জানান কল্কি।

তবে একবার নয়, বলিউডে একাধিকবার তাঁকে (Casting couch) কাস্টিং কাউচের সম্মুখীন হতে হয়েছে বলে জানান কল্কি। তিনি বলেন, একটি সিনেমার জন্য কথা বলতে গিয়ে, সেখানকার প্রযোজক তাঁর সঙ্গে ডেটে যাওয়ার প্রস্তাব দেন। যা শুনে ততক্ষণাত না করে দেন কল্কি। তিনি কোনওভাবেই ওই প্রযোজকের সঙ্গে ডেটে যাবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন কল্কি কোয়েচলিন

আরও পড়ুন :  ‘কে অধিকার দিয়েছে বাস পোড়াতে?’ CAA-র প্রতিবাদকারীদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন কঙ্গনা


শুধু তাই নয়, (Yeh Jawaani Hai Deewani) ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানির মতো ব্লকবাস্টারে কাজ করেছেন তিনি। কিন্তু ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি মুক্তি পাওয়ার পরের ৬ মাস তিনি কোনও কাজ পাননি। কেউ তাঁকে অভিনয়ের প্রস্তাব দেননি বলেও জানান কল্কি।

বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা কল্কি। বন্ধু গাই হার্সবার্গের সন্তানের মা হচ্ছেন তিনি। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদর পর গাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি। গাই হার্সবার্গের সঙ্গে লিভ ইন করার সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন (Bollywood)বলিউড অভিনেত্রী। সম্প্রতি মাতৃত্বকালীন ফটোশ্যুটও করতে দেখা য়ায় কল্কি কোয়েচলিনকে। যে ছবি প্রকাশ্যে আসার পর উচ্ছ্বসিত হয়ে ওঠেন কল্কির ভক্তরা।

Facebook Comments