Azhar Ali
বাংলাদেশ দল পাকিস্তান না এলে আইসিসির উচিত ব্যবস্থা নেয়া: আজহার আলী

পাকিস্তান টেস্ট দলের অধিনায়ক আজহার আলী বলেছেন, আমরা টেস্ট ম্যাচ খুব বেশি খেলার সুযোগ পাই না। আমাদের মতো একই অবস্থা বাংলাদেশেরও। তাই আমাদের উচিত একে অপরকে সহযোগিতা করা।

আজহার আলী আরও বলেন, শ্রীলংকা ক্রিকেট দল পাকিস্তানের মাঠে কোনো ধরনের সমস্যা ছাড়াই দুই দফায় এসে ওয়ানডে, টি-টোয়েন্টি আর টেস্ট সিরিজ খেলে গেছে। আমাদের এখানে সবকিছুই ঠিকই রয়েছে। নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা নেই। বাংলাদেশ ক্রিকেট দলের না আসার কারণ দেখছি না। তার পরও যদি না আসে, আমি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) বলব ব্যবস্থা নিতে।

জানুয়ারিতে দুটি টেস্ট আর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। নিরাপত্তাজনিত কারণে বাংলাদেশ দল পাকিস্তানের মাঠে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলতে চায়। আর নিরপেক্ষ ভেন্যুতে টেস্ট খেলতে আগ্রহী।

এ ব্যাপারে পাকিস্তান অধিনায়ক আজহার আলী বলেন, আমি নিশ্চিত পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিষয়টি দেখছে। কিন্তু বাংলাদেশ সফরে না আসার কোনো কারণ দেখছি না।

আরও-পড়ুনঃ গেইল আসছেন ৫ জানুয়ারি, খেলবেন কয়টি ম্যাচ?

আজহার আলী আরও বলেন, পাকিস্তানে নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা নেই। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অনেক ম্যাচ আমরা আমাদের মাঠেই খেলেছি। বিশ্ব একাদশও এসেছে, বড় বড় অনেক দল এখানে খেলে গেছে। সবচেয়ে বড় কথা– যে শ্রীলংকা ক্রিকেট দলের ওপর ২০০৯ সালে সন্ত্রাসী হামলা হয়েছিল, সেই শ্রীলংকা দলও এখানে এসেছে। এখন এশিয়ার দলগুলো যদি একে অপরকে সহায়তা না করে, তা হলে আমাদের পরিস্থিতি কোথায় দাঁড়াবে?

Source link

Facebook Comments