JNU-কাণ্ড নিয়ে এবার মুখ খুললেন সানি লিওন
JNU হামলা নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী সানি লিওন

আমি কোনওরকম হিংসাত্মক ঘটনাকে সমর্থন করি না। এবার JNU হামলা নিয়ে সরব হলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। JNU হামলা নিয়ে মুখ খুলেছেন কবীর খান, তাপসী পন্নু, কার্তিক আরিয়ান, সোনাক্ষী সিনহা, অনুরাগ কাশ্যপ সহ বহু বলিউড তারকা। এবার সেই তালিকায় যুক্ত হলেন সানি।

আর-পড়ুনঃ মুখের ঘা-কে অবহেলা নয়, প্রায় ২০০ রোগের প্রাথমিক লক্ষণ প্রকাশ পায় মুখগহ্বরের ঘা-এর মাধ্যমে

বৃহস্পতিবার মুম্বইয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সানি লিওন। সেখানেই তাঁকে সাম্প্রতি ঘটে যাওয়া JNU হামলা নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে সানি বলেন, ”ঠিক কী ঘটেছে তা আমার কাছে স্পষ্ট নয়। তাই এবিষয়ে না জেনে কোনও মন্তব্য করা উচিত নয়। তবে আমার মনে হয় মাটিতে পা রেখে চললে অনেক কিছু করা যায়।

আমার মনে হয় হিংসা বন্ধ করে আলোচনার মাধ্যমে অনেক কাজ করা যায়। এভাবে হিংসাত্মক ঘটনা ঘটতে থাকলে আমাদের সন্তানরাও এটাই শিখবে। হিংসা শুধু এক ব্যক্তিকে নয়, তাঁর পরিবার সহ আরও অনেকের উপরই প্রভাব ফেলে। আমি সবসময়ই শান্তির পক্ষে, কোনওরকম হিংসার পক্ষে নয়। আমি বিশ্বাস করি হিংসার পথ ছাড়াও সমাধানের রাস্তা বেরিয়ে আসতে পারে। ‘

গত রবিবার সন্ধে নাগাদ একদল মুখোশধারী লাঠি, রড, সহযোগে হামলা চালায়। ঘটনায় আহত হন ঐশী ঘোষ সহ বেশ কয়েকজন। যার জেরে দেশজুড়ে চলতে থাকে বিক্ষোভ কর্মসূচি।

Rating: 5 out of 5.
Facebook Comments