নুরুলদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে
নুরুল ও তার সহযোগীদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে

হামলায় আহত হয়ে ডাকসুর ভিপি নুরুল হকসহ যাঁরা এসেছেন, তাঁদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন।

আজ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এ কে এম নাসির উদ্দিন এ কথা বলেন। ডাকসুর ভিপি নুরুলসহ অন্যদের চিকিৎসা নিয়ে লুকোচুরি করা হচ্ছে বলে অভিযোগ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের। এই অভিযোগের ব্যাপারে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ কে এম নাসির উদ্দিন বলেন, ১৩ জন চিকিৎসকের একটি বোর্ড আহত ছাত্রদের চিকিৎসার বিষয়টি দেখভাল করছে। এর চেয়ে বড় চিকিৎসা বোর্ড এই মুহূর্তে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেই।

আরও-পড়ুনঃ রবিশ কুমারের বর্ধিত দায়িত্ব পালন করেছেন কাদের: ফখরুল

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক জানান, নুরুল ও ফারুককে আজ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথা রয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অন্য ছাত্রদের অবস্থাও স্থিতিশীল। গত পরশু এ পি এম সুহেলের মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। তাঁকে আজ আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হতে পারে। তুহিন ফারাবীও ভালো আছেন।

২২ ডিসেম্বর ডাকসু ভবনে ভিপি নুরুল হকের কক্ষে ঢুকে হামলা চালান মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতা-কর্মীরা। তাঁদের সঙ্গে ছাত্রলীগের নেতা-কর্মীরাও ছিলেন।

Facebook Comments