ক্রিস গেইল
TikTok-এ এবার ক্রিস গেইল! শুরুতেই বুঝিয়ে দিলেন, তাঁর জীবন কতটা

ক্রিকেট ছাড়া অনেক ক্রিকেটারের জীবনে অনেক কিছু রয়েছ। কেউ পরিবারের সঙ্গে সুখী। কেউ আবার গিটার হাতে গান গেয়ে। ক্রিকেটারের কি ক্রিকেটের বাইরে জীবন থাকতে নেই!

অবশ্যই আছে। তবে ক্রিস গেইলের মতো কেউ কেউ রঙিন জীবনে অভ্যস্ত। তাঁর জীবন এতটাই রঙচঙে যে অনেকেই সেটা কল্পনাও করতে পারেন না। তবে তিনি ক্রিস গেইল। লাখে একজন। তিনি জোর গলায় বলতে পারেন- লিভ লাইফ কিং সাইজ!

আরও পড়ুন- JNU হামলা নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী সানি লিওন

ক্রিস গেইলের হয়তো আর ইনস্টাগ্রাম পছন্দ হচ্ছে না! তাই তিনি এবার TikTok-এ হাজির। ইনস্টাগ্রাম থেকে বিদায়ের আগে তিনি যে এমন বোমা বিস্ফোরণ করে যাবেন, কে জানত! টি-২০ ক্রিকেটে তিনি এন্টারটেইনার।

মাঠের বাইরেও তিনি তাই। ক্রিকেটে তিনি যেমন রঙিন চরিত্র, মাঠের বাইরেও সেই রঙ ফিকে হয় না। বিশেষ করে সূর্য অস্ত গেলেই যেন অন্য গেইল ধরা দেন! আর তার প্রমাণ তিনি দিয়েছেন বহুবার।

এবার ইনস্টাগ্রাম থেকে বিদায় নেওয়ার আগে তেমমনই ধামাকা করে গেলেন ক্যারিবিয়ান দৈত্য। নর্তকীরা ঘিরে ধরলেন তাঁকে। গেইল ধরা দিলেন স্বমেজাজে।

আরও পড়ুন- ক্রিকেট খেলতে গিয়ে মুখ ফাটল শাহিদের, পড়ল ১৭টি সেলাই

ইনস্টাগ্রামে আর পাওয়া যাবে না গেইলকে। তিনি নিজেই ঘোষণা করে গেলেন। কমবয়সী ভক্তদের মধ্যে আরও বেশি জনপ্রিয় হয়ে উঠতে ক্রিস গেইলের নতুন ঠিকানা  এবার TikTok. ইনস্টাগ্রাম ছেড়ে এবার TikTok মাতাবেন টি-২০ ক্রিকেটের সম্রাট। 

সুত্র

Facebook Comments