মালাইকার কাছে কেন ছেড়েছেন ছেলেকে, খোলসা করলেন আরবাজ খান
মালাইকার কাছে কেন ছেড়েছেন ছেলেকে, খোলসা করলেন আরবাজ খান

বাচ্চাদের সবচেয়ে বেশি প্রয়োজন তার মা-কে। মা ছাড়া শিশুরা এক পা-ও চলতে পারে না। সেই কারণেই বিচ্ছেদের সময় মালাইকার কাছেই চলে যায় (Arhaan Khan) আরহানের দায়িত্ব। মালাইকার কাছ থেকে আরহানকে কোনওভাবেই আলাদা করতে চাননি বলেই, কয়েক বছরের জন্য ছেলের দায়িত্ব ছেড়ে দিয়েছেন। ছেলে আরহানকে প্রাক্তন স্ত্রী মালাইকার হেফাজতে ছাড়ার বিষয়ে এভাবেই মুখ খুললেন (Arbaaz Khan) আরবাজ খান।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের মুখোমুখি হাজির হন (Salman Khan) সলমন খানের ভাই আরবাজ খান। সেখানে তিনি মালাইকার সঙ্গে (Divorce) বিচ্ছেদ, ছেলের দায়িত্ব, বিচ্ছেদের সময় ছেলের মানসিক অবস্থা কেমন ছিল, সেসব বিষয়ে মুখ খোলেন আরবাজ খান।

আরও পড়ুন : বলিউডে এক সময় ‘রাশিয়ার যৌনকর্মী’ বলে কটাক্ষ করা হত, বললেন কল্কি

এ বিষয়ে তিনি জানান, (Malaika Arora) মালাইকার সঙ্গে বিচ্ছেদের সময় আরহান মাত্র ১২ বছরের ছিল। এখন আরহান ১৭-তে পড়েছে। আর এক বছর পর যখন আরহান ১৮ বছরে পড়বে, তখন সে নিজেই ঠিক করবে, বাবার কাছে থাকবে না মায়ের কাছে থাকবে। আরহানের নিজের উপরই নির্ভর করবে, সে কার সঙ্গে থাকবে না থাকবে, সেই বিষয়টি। অর্থাত, ১৮ বছর না হওয়ায় ছেলেকে তার মায়ের কাছে ছাড়েন আরবাজ খান। ছেলের ১৮ বছর পূর্ণ হলে, আরহানকে কি খান বাড়িতে নিয়ে আসবেন আরবাজ খান, সেই প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

Facebook Comments